সিঙ্গেল মাদার
- দেবজ্যোতিকাজল - বিরল বাতি ২৮-০৪-২০২৪

এও এক ডাল ভরা কাঁটালতা
তোমার সে-পৃথিবীটি দুঃসাহসে মুক্তনয়

কাটাকুটি খেলা , চোরা স্রোত
পরিযায়ী রোদ তীব্রতা শিয়রে

আকাশে তাকাও নির্জন স্বাধীনতা
ক্রমমুক্তি খোঁজে সিঙ্গেল মাদার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০১-২০১৮ ২১:৫৭ মিঃ

অনবধ্য